সোমবার, ১৪ জুন, ২০২১

ইউটিউব বেসিক জ্ঞান টিউটোরিয়াল,YouTube Basic Knowledge Tutorial

  আমাদের সবার মনে হচ্ছে আমি একটি ইউটিউব চ্যানেল খুলবো ভিডিও তৈরি করব আর নানান ধরনের কাজ নিয়ে আমি ইউটিউব থেকে আয় করব তার থেকে আমিও বাঁচবো আমার ফ্যামিলির বাঁচবে এটা কি বাস্তব পায়ের ফাঁকে আমিও সবার সামনে একজন সেলিব্রেটি হব তখন আমি অনেক বড় একটি বড় মনের মানুষ হবো কতটা বাস্তব


কথা গুলো ধরুন আপনি একটি চ্যানেল খুলবেন যে কোন একটি বিষয় নিয়ে কাজ করতে লাগলেন আপনি কি সকল সফল হবেন হ্যাঁ আমি সফল হব তার পিছনে আমার অনেক কঠোর পরিশ্রম জড়িয়ে থাকবে যেমন ধরুন আপনার কাছে মূলত জানতে হবে ইউটিউব কি চায় কোন বিষয়ের উপরে আমি ভিডিও বানাবো ইউটিউব ভিডিও প্লে হাজার হাজার ভিডিওকন ডি পাওয়া যায় সব ইউটিউব একটি কথাই বলে চিন্তা করে একটি বিষয়ের উপর আপনি ভিডিও পাবলিশ করুন একটি সফল হবেন আমরা একটু দা আমরা একটি গাধা একটাই ভুল করে থাকি নানান ধরনের ভিডিও আমরা আপলোড দিয়ে থাকি কাউকে ওটা বুঝি কাউকে এটা বুঝি কাউকে টেকনোলজি কথা বলি কাউকে বিসিক নিয়ে নলেজ যে মানুষটা আপনার কাছে যাচ্ছে ইউটিউব ভিডিও নিয়ে কয়েকবার জন্য সে হাজারও ভিডিও দেখে শেয়ার নিজেকে কন্ট্রোল করতে পারো না আমি আমি আপনাদেরকে একটু সাজেস্ট করব ধরলে একজনের হাত ধরেই চলুন বেসিক নলেজ প্রথমে আপনাকে ইউটিউব সম্পর্কে ভালো বেসিক সম্পর্কে


SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: