সোমবার, ১৪ জুন, ২০২১

ইউটিউব বেসিক জ্ঞান,YouTube Basic Knowledge

  প্রথমে আপনাদেরকে আমি জানিয়ে দিই

আমি সম্পূর্ণভাবে কথা বলব ইউটিউব ইউটিউব নিয়ে আজকে আমি এমন কিছু আপনাদেরকে দেখাতে যাচ্ছি এই বিষয়গুলো নিয়ে কোন ভিডিও আপলোড করা হয় না কেননা পৃথিবীতে মানুষ একটুও হলো স্বার্থ চেনে আমি যা জানি আমিতো আপনাকে সব বলিয়ে দিন না হলে আজকে আমার কেরিয়ার টা কোথায় যাবে যেমন সব ইউটিউবার রাই আসলে ভালো ভালো নলেজ আছে কিছুই তো গান সত্য ও বাস্তব কন্টেন নিয়ে কাজ করে আর কিছু ইউটিউবার যেকোনো সাবজেক্ট ও ভুয়া কন্টাক্ট নিয়ে কাজ করা হয় আমরা ওদের তালে বুড়ি দুনিয়ার আজেবাজে কথা নানান ধরনের অশ্লীল কথাবাত্রা আজকে আমার কি নেট থেকে আমি একটা কথা বলি


যেমন ধরুন আমি কোন বিষয় নিয়ে জানতাম না তখন থেকে আমি একটি এন্ড্রয়েড সেট কিনেছি তখন থেকে আমি নানান ধরনের ভিডিও দেখে নানান ধরনের কিছু আমি শিখেছি শিখতে শিখতে এমন একটি সময় আসলো মনে হল আমি কেন ওদের ভিডিও দেখব ওরা আমার ভিডিও দেখবে তার জন্য কি করা লাগবে তখন সে আবার খুঁজতে লাগলো ইউটিউব চ্যানেল কেমনে খুলবে কি করলে সবাই তাকে চিনবে আরো নানান ধরনের বিষয় নিয়ে সে এটি ভিডিও দেখতে লাগলো এমন সময় আসলো সে যা চিন্তা করল তাসে করে বসলো যাবতীয় যা যা লাগে ইউটিউব ভিডিও করার জন্য সে সবকিছু ব্যবস্থা করে ফেলল মনে করুন সেতো একটি গরিবের ছেলে হয়

সে কেমনে করবে তার মনে তো অনেক ইচ্ছা সবার মত ভিডিও বানাবে সবাই তাকে চিনবে জানবে সে-ও ভিডিও দেখে টাকা আয় করবে সত্যি কি জানেন গরিবের ছেলে স্বপ্নই থেকে যায় পুরনো হয় না আর একটি বড় লোকের ছেলে তার থেকে যায় মনে চায় সেটা করতে পারে আমরা গরিবের ছেলে পারিনা কেন আমাদের নুন আনতে পান্তা ফুরায় এমন সময় এমন একটি চিন্তা করা আমাদের শোভা পায় না পটি করব চিন্তা করলাম আজ না হলে কাল কাল না হলে কয়েকটা দিন পরে এমন করতে করতে আমাদের দিনটাই কেটে যায় স্বপ্ন চোখের সামনে ছায়া হয়ে ওড়ে এটা আমাদের জীবনে বাস্তবতা জীবনটা আসলে কতটুকু বাস্তব সেটা জানতে হলে আর বুঝতে হলে আপনার কাছে বিভিন্ন ধরনের মানুষ বিভিন্ন ধর্মের মানুষ তাদের সাথে চলতে হবে আপনি তখনই বুঝতে পারবেন জীবনটা কতটুকু বাস্তব সবার কাছে আপনি কিছু না কিছু শিখতে পারবেন

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: