সোমবার, ১৪ জুন, ২০২১

ইউটিউব টিউটোরিয়াল প্রযুক্তি,YouTube Tutorial Technology,

  আপনি তো সাধারন একটি ইউটিউবার বার হন মন দিয়ে আমার ওয়েবসাইট টি আপনার জন্য আমি এখানে এমন কিছু বিষয় নিয়ে কথা বলবো কোন ইউটিউবার এই এই বিষয়গুলো নিয়ে কথা বলে না

ফোন লেখালেখিও কোন ওয়েবসাইটে করবেন আমি আজকে এমন কিছু টিপস দিব তা আপনি মানলে বা করলে তিন থেকে চার মাসের মধ্যে আপনি মনিটাইজেশন অন করতে পারবেন এটা আমার বিশ্বাস আমার কথাগুলো মনোযোগ দিয়ে শুনতে হবে অপত্য হবে আমি যে বিষয় নিয়ে কথা বলবো সম্পূর্ণ একটি নতুন একটি বারের জন্য সবথেকে বেশি গুরুত্বপূর্ণ কথা যেমন ধরুন


প্রথমে জানতে হবে ইউটিউব সম্পর্কে কোন বিষয় নিয়ে কন্টাক্ট তৈরি করবেন কোন বিষয়গুলোর উপর ভিডিও সবথেকে বেশি ভাইরাল হয় সেই বিষয়গুলো জানা দরকার আমি আপনাকে সাজেস্ট করবো যে বিষয়ের উপর আপনার একটু হল নলেজ আছে জ্ঞান আছে সেই বিষয় নিয়ে কাজ করা উচিত

যেমন ধরুন যে কোন সাবজেক্ট নাটক সট ফিলিম ফানি ভিডিও টেকনোলজি ধরেন আপনার কাছে যেটা মনে চায় যে সম্পর্কে আপনি ভাল জানেন তা নিয়ে কাজ করুন যে বিষয়ের উপর কাজ করুন আমি আপনাকে গ্যারান্টি দিচ্ছি তিন থেকে চার মাসে মনিটাইজেশন পাবেন

প্রথমে আসি মানুষে বলে ভাই আমার ইউটিউব চ্যানেলের নাম আমি খুঁজে পাচ্ছিনা আমি বলি সে সারাজীবন এভাবে না পায়ার কারণ সে এমন নামটি ব্যবহার করে যে নামটি ইউটিউব সার্চ ইঞ্জিনে হাজার হাজার চ্যানেল আছে সেও বিষয়ে ভিডিও দেখে সে ঐ বিষয়ের উপর নাম রেখে দেয় তার জন্য সে তার ইউটিউব ভিডিওর নাম খুঁজে পায়না

এখন আসি আপনি আপনার ইউটিউব চ্যানেলের নাম খুঁজে পাবেন কেমনে ধরুন একটি নাম বাছাই করলেন প্রথমে নাম কি গুগোল এ সার্চ ইঞ্জিনে দেখবেন ওই নামে আর কোন ইউটিউব চ্যানেল আছে নাকি থাকলে নাম কি একটু পরিবর্তন করুন আবার গুগলে সার্চ করুন অন্য কোন নামের সাথে নামটা মিলছে নাকি আবার দেখুন মিলে গেল নামটা আরেকটু পরিবর্তন করুন আবার গুগোল এ আবার সার্চ করুন ইউটিউবে সার্চ করলেও হবে দেখুন নামটা মিলে নাকি না মিললে আপনি নামটি সিলেট করতে পারেন ওই নামটি ব্যবহার করুন সবার প্রথমে পাবেন ভাসিয়ে দিলে প্রথমে নামটি দেখাবে

আশা করি সবাই বুঝতে পারছেন ধন্যবাদ আমার তো কোন কিছু লেখা বা কথা হয়ে থাকে আমাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন হাই আপনাদের কাছে ক্ষমা চাচ্ছি  ভুল হলে


free logo site

logomakr.com/9qrTHH



SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: