সোমবার, ১৪ জুন, ২০২১

Something real in life,জীবনের বাস্তব কিছু কথা

     নিজের কাজ

  আসসালামুয়ালাইকুম, আশা করি সবাই ভাল আছেন। একটি সাধারণ পরিবারের শিশুরা। আমি অনেক চেষ্টা করে এই সাইটটি তৈরি করেছি। সবাই আশা করি আপনি এটি দেখতে পাবেন। .......

আমার কিছু কাজ আপনাকে দেখাতে দাও

লোগো এবং আমার কিছু ছবি 



জীবনের বাস্তব কিছু কথা





 ১"( নিজের জীবন নিয়ে কখনো হতাশ হবেন না   "( কারণ )"কেউ হয়তো আপনার মতো একটা জীবন পাওয়ার আশায় সৃষ্টিকর্তার কাছে আবেদন জানায়

২।"( নিজেকেই কখনো অপদার্থ মনে করবেন না  ( কারণ ) 

 স্ষ্টিকর্তা কোন কিছু বিনা কারনে সৃষ্টি করেন না


৩// ( মানুষ জড় বস্তুকে মূল্যায়ন করে কেনার আগে ( আর।

মানুষ হয়েও মানুষকে মূল্যায়ন করে মৃত্যুর পরে


৪/(  কেউ আপনার বিশ্বাস ভেংগে ফেললে তাকে হাজার বার ধন্যবাদ জানানো উচিৎ । কারণ ।তারা আপনাকে এটা শিখিয়ে দেয় যে কাউকে বিশ্বাস করলে খুব ভেবে চিন্তে ই বিশ্বাস করতে হয় ((২ বার))


5 (  কোন ভিখারি কে অপমান করো না বন্ধু।ভিখারি তোমাকে দোয়া দেয়ার জন্য তোমার কাছে আসে 

৬/( পেছনে কথা বলা মানুষ গুলোর কথা শুনে নিজের কাজ বন্ধ করে দেবেন। না।কারণ ।আপনি যখন আপনার লক্ষে পৌঁছে যাবেন তখন তাদের কথা বলার শুরুটাও বদলে যাবে। 


7/(  সব সময় হাসিখুশি থাকা মানুষগুলো ।আর। বেশি কথা বলা মানুষগুলো যদি নিরব হয়ে যায় ।তাহলে বুঝে নেবেন ।তারা ভেতরে ভেতরে । অনেক বড় একটি আঘাত লুকিয়ে রাখার চেষ্টা করছে("হ্য")

তারা ভেতরে ভেতরে । অনেক বড় একটি আঘাত লুকানোর চেষ্টা করছে




twitter                       https://twitter.com/akazad40

      facebook                    https://www.facebook.com/azadm8062/  

      wordpres                    https://supersortazad.wordpress.com/

      youtube                      https://www.youtube.com/channel/UCUugZVXNu5CKDA3JtnXJBMw 

   





     কেনার পর আমি ভারা দিতে লাগলাম যেখানে সাইন ভারা দিই সেখানে আমার থেকে ডান্স করা যারা তাদের কে খোজে আমি কি করবো  আমিতো তাদের চিনিনা পরে চিন্তা করলাম মানুষকে কেন খুঁজবো আমি নিয়েই ডান্সার হয়ে যাই ব্যান্ড হলে আমি হই মানুষ কেন তখন থেকে আমি ডান্স করা সুরু করলাম প্রথমে আমি রুম খুল্লাম আমি একা একা শিক্ষতে লাগলাম তখন দেখলাম আমার কাছে মানুষ আসতে লাগলো ওদেরকে আস্তে  আস্তে শিক্ষলাম আর নিজের হাত কিলিয়ার হতে লাগলো আমি একজন ডান্সার হয়ে গেলাম। কি কপার আমার ভাই ।আস্তে আস্তে প্রকাশ হয়া সুরু হলো এইতো আমার খেলা শুরু ২-----৩ বসর ডান্স করলাম। ।।তার পর আর ভালো লাগেনা, তার পর আমি চিন্তা করলাম,আমি পুরো মানব জাতির কাজে, পরিচিত হবো কেমনে অনেক দিন কেটে গেল ,তারপর হঠাত করে একটি মানুষের সাথে পরিচয়,সে আমাকে বললেন তুমি কি ডান্স করো আমি বললাম হে,সে বললো তুমি যেমন ডান্স করো তোমার ভিডিও গুলো আমাকে দিয়ো আমি তোমায় প্রতি পিস ১০০ টাকা দিবো আমি এই কথা শুনে আমি তো অনেক খুশি তারপর আমি ভিডিও বানাতে লাগলাম অনেক ভিডিও বানালাম টাকা দিয়ে নেট কিনে পাঠিয়ে দিলাম তা ৪**৫ দিন পর আমাকে বললেন এই ভিডিও গুলো হবেনা তুমি আরও ভালো ভিডিও বানান। তার পর আরো অনেকে ভিডিও বানালাই টাকা দিয়ে নেট কিনে লাভ হলো না ,তা পরে আমি, নাচ গানের ভিডিও নাটক, ফানি নিজের ফান ভিডিও এইসব ভিডিও তার। কাছে দিলাম তায় লাভ হলোঃ না  

Contact Us         




কিছু কথা   বাংলা


   Englis Mine.  I can't say no. I'm a human being like everyone else, so my life is so hard. Why am I doing something wrong? I wish I would grow up one day. Is it my fault? I want to keep my small family very well.  No, I couldn't do anything, I tried a lot.  At first, at the age of 11, when I was in school, I didn't like to wear it. I pretended to read and write.  I was looking for a job outside with Faki. After many days I got the news of a job. I have to pull the iron. The salary is only 50 rupees. I will work in 2008. I stopped writing then.  I didn't have so much mind.  All these things my life is 1 to 2 years of a work perfume.  After.  I get a job in an office.  The job is: I started working in the paint office from there.  After learning a lot of work, I don't like Aslam Garmez anymore.  3 .... 4 ... Aslam left after a day. I didn't like it. My father let me learn to work in Waishab.  I left after 5 days. I didn't like it. Then my mother took me to work in a sweater. My mother talked to the line super of the office. She saw me and told me that she would not bring such a small boy.  I will tell the ruler when my work was done there, then I used to work. 5 *** After 6 days, I went to my mother's machine and got the work done. After 1 month, I got the work done.  My job was done and I got a permit there.  Do you know what happened after that? One day I heard that there would be dancing and singing in front of our house. I went there and saw Ja. It was very nice. Then I thought that the Js are living



আমি না বলে পারলাম না  আমিতো সবার মতো একজন মানুষ তা হলে আমার জীবন এতো কষ্টের কেন আমি কি কারো খতি করছি নামি আমার ইচ্ছা আমি একদিন অনেক বড়ো হবো এটা কি আমার দোস আমি চাই আমার ছোট্ট পরিবার অনেক ভালো রাখবো সুখী থাকবে সবাই।      না   না কিছু তেই পারলাম না অনেক চেস্টা করলাম। প্রথমে বয়স মাত্রা ১১ তখন আমি স্কুলে পরি আমার থেকে পরতেই ভালো লাগেনা আমি লেখা পরা ফাঁকি দিই।  ফাকি দিয়ে বাইরে কাজ খুজিঁ  অনেক দিন পর একটা কাজের খবর পেলাম লোহা টানতে হবে বেতন মাত্র ৫০ টাকা 2008 সালের কথা আমি কাজ করাবো আমি তখন পরা লেখা বন্ধ করে দিলাম আমার জীবনে টাকা আর কাজ সারা কিছু বুযলাম না আমার জীবন থেকে হারিয়ে গেল স্কুল তখন পরা লেখাই এতো মন ছিলোনা বাধদেন। এসব কথা। আমার জীবন হলো  একটি কাজের আত্মসমর্পণ ১ থেকে ২ বছর তার। পর। আমি একটি অফিসে কাজ পাই। কাজটি হলোঃ রং বানানো অফিস ওখানে কাজ কোরতে লাগলাম ওখানে থেকে। অনেক কাজ শিখলাম তা পর আর ভালো লাগেনা আসলাম গারমেজ।  ৩....৪... দিন করে চলে আসলাম ভালো  লাগেনি আমার বাবা আমাকে ওয়াইশাবে কাজ শিখতে দিলো ৪। থেকে ৫ দিন করে চলে আসলাম ভালো  লাগেনা তখন আমার মা শুইটারে কাজ করে আমাকে নিয়ে গেল মা অফিসের লাইন সুপার ভাইযারের সাথে কথা বললো আমাকে দেখে বললো এতো ছোট্ট ছেলে আনছেন কেন  হবেনা পরে মা বললেন কিছু একটা করেন তখন সুপার ভাইযার বললেন আপনার ছেলেকে ইনসেক শোনে দিন আমি শারকে বলে দিবো ওখানে আমার কাজ হয়ে গেল তখন আমি কাজ করতাম 5***6 দিন পর আমি আমার মায়ের মিশিনে যেয়ে কাজ শিক্তে লাঘলাম ১ মাসের ভিতোর কাজ শিক্ লাম তার পর ওই অফিসে থেকে বের হয়ে গেলাম আর এই অফিসে   ওখানে গিয়ে বললাম আমি কাজ জানি আমার কাজ হয়ে গেল ওখানেই পারমেট হলাম। তার পর কি হলো জানেন একদিন আমাদের বাসার সামনে কি বলে নাচ আর গান হবে এই কথা শুনে গেলাম ওখানে গিয়ে জা দেখলাম অনেক ভালো লাগলো তখন আমি চিনতা করলাম এখানে জে গুলো বাচছে আমি এগুলো কিনবো সাইন বক্স ৮ মাস্ পর কিনলাম


LOGO

Welcome!

Our site can find lots of fun moments, the best

Funny golf, girls funny failure you missed

Have a nice time watching our content Follow the video by sharing the content of that hilarious video collection in our lives

Thanks for watching

 And don't forget to like the comments

Amar Site

amazon,/ https://affiliprogramatz.blogspot.com/

 https://comnetazadsite.blogspot.com/

https://maxazad420.blogspot.com/

https://superazad.blogspot.com/




SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: